Refund & Return Policy

রিটার্ন-রিফান্ডের ক্ষেত্রে গ্রাহকের করণীয় এবং নীতিমালা


নীতিমালা


  • ২৪ ঘন্টার মধ্যে রিফান্ড/রিটার্নের জন্য অভিযোগ দাখিল করতে হবে। (পিয়ারা বাজারের ইমেইল/ফেসবুক পেইজ/হটলাইন নম্বরে)

  • ডেলিভারিম্যানের সামনে পণ্যটি দেখে, যদি পছন্দ না হয় অথবা নিতে না চান সেক্ষেত্রে সাথে সাথে রিটার্ন করে দিতে পারেন।

  • রিফান্ড/রিটার্ন ক্লেইম করতে অবশ্যই পণ্য খোলার আগে ভিডিও ধারণ করে প্রমাণ রাখতে হবে।

  • ব্র্যান্ড/সেলার এবং কর্পোরেট সেলারদের নিজস্ব রিটার্ন/রিফান্ড পলিসি  প্রযোজ্য হবে।


গ্রাহকের করণীয়

  • ডেলিভারিম্যানের সামনে পণ্যটি দেখে, যদি পছন্দ না হয় অথবা নিতে না চান সেক্ষেত্রে সাথে সাথে রিটার্ন করে দিতে হবে।

  • অন্যান্য ক্ষেত্রে, ২৪ ঘন্টার মধ্যে পিয়ারা বাজারের সাপোর্ট মেইল/ফেসবুক পেইজ/হটলাইন নম্বরে মেসেজ করতে হবে। সেখান থেকে পরবর্তী নির্দেশনা প্রদান করা হবে।







কাস্টমার সাপোর্টের করণীয়


  1. কাস্টমার সাপোর্ট থেকে কল করে জানতে হবে কি ধরনের সমস্যা কাস্টমার ফেস করেছেন।

  2. সেক্ষেত্রে অবশ্যই কাস্টমারের অর্ডার নাম্বার জেনে ওয়েবসাইট থেকে অর্ডারটি অথেনটিক কি না জেনে নিতে হবে।

  3. যদি রিফান্ড বা রিটার্নের জন্য প্রযোজু হয় সেক্ষেত্রে তাকে বলতে হবে তার নাম্বারে ডেলিভারি ম্যান কল করলে যেন পণ্যটি দিয়ে দেয়।

  4. রিফান্ড/রিটার্ন প্রক্রিয়া সম্পন্ন হতে ১০-১৫দিন সময় লাগতে পারে।

  5. পিয়ারা বাজার অফিসের ঠিকানায় পিকাপ রিকুয়েস্ট করবেন যিনি অর্ডার ম্যানেজ করেন তারা।